মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
শিরোনাম :
৪৫ কোটি টাকার রাস্তা আড়াই বছরেও শেষ হয়নি ৫ কিলোমিটার সড়ক সংস্কার খুটাখালীতে স্বাস্হ্য কমপ্লেক্সের সীমানা-প্রাচীরের একাংশ ভেঙ্গে পড়েঃআরো ভাঙ্গার সম্ভাবনা ১৯ উপজেলায় নির্বাচন স্থগিত! মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮

উখিয়ার মিজান সড়ক দুর্ঘটনায় নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৪০৩ বার পঠিত

উখিয়া প্রতিনিধি।
উখিয়া-টেকনাফ সড়কের কুতুপালং হাঙ্গরঘোনা রাস্তারমাথা নামক স্থানে মিজানুর রহমান (২৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।
বুধবার (২১ এপ্রিল ) বিকাল ৫ টার দিকে রাজাপালং ইউনিয়নের কুতুপালং হাঙ্গরঘোনার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মিজানুর রহমান উখিয়া কুতুপালং পুর্বপাড়া এলাকার গফুর মিয়ার ছেলে। স্থানীয় সূত্রে জানা যায় , মিজান চাকরির ডিউটি শেষ করে বন্ধুদের নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি থেকে উখিয়া সদরে যাওয়ার পথে তার গাড়ির সাথে বিপরীত দিক থেকে আসা মালবাহী এক মিনি পিকআপের সংঘর্ষ হয়। এতে সে গুরুতর আহত হলে পাশ্ববর্তী এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক দেখে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিকেলে রেফার করেন। চট্রগ্রাম মেডিকেলে পৌছে জরুরী বিভাগে নেওয়ার আগেই সে মারাযায়।
রাজাপালং ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য হেলাল উদ্দিন ( মেম্বার) বিষয়টি নিশ্চিত করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমাবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs