শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকান্ড!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৫২২ বার পঠিত

উখিয়া প্রতিনিধি।

কক্সবাজারের উখিয়ার বালুখালীর রোহিঙ্গা ক্যাম্পে আবারো অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় দশটির মত ঝুপড়ি ঘর পুড়ে ছাই গেছে। তবে হতাহতের খবর পাওয়া যায়নি। রোহিঙ্গা ক্যাম্পে ঘনঘন অগ্নিকান্ডের পেছনে এনজিও সংস্হাকে দায়ী করছে স্থানীয়রা।

স্থানীয়রা বলছেন উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত এনজিও সংস্হার লোকজন অগ্নিকান্ডের ঘটনায় জড়িত থাকতে পারে। বেশ কয়েকটি এনজিও সংস্হার কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ করা হলে আসল রহস্য বেরিয়ে আসতে পারে।

সোমবার দুপুর আড়াইটার দিকে উখিয়ার বালুখালী ১০ নাম্বার রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
তবে আগুন লাগার কারণ এখনও নিশ্চিত হওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আকস্মিক আগুন লাগার পর সেখানে বসবাসরত রোহিঙ্গা, স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের লোকজন প্রায় আধাঘন্টা প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এর আগেই আগুনে পুড়ে গেছে অন্তত ১০ টি ঘর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs