সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি মাতারবাড়ীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীনের ত্রাণ সামগ্রী বিতরণ মহেশখালী প্রেসক্লাবে প্রয়াত সাংবাদিক শফিকুল্লাহ খানের স্মরণে দোয়া মাহফিল কক্সবাজার পৌরশহরে বাদশাঘোনায় পাহাড় ধ্বসে ঘুমন্ত অবস্থায় স্বামী-স্ত্রীর মুৃত্যু! ছোট মহেশখালীতে নিখোঁজ মা-ভাইয়ের সন্ধান পেতে সন্তানের আকুতি খোন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত বর্ষার শুরুতেই কক্সবাজারের উখিয়ায় দুটি রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধস,নিহত-১১ কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান

উখিয়ায় বনবিটকর্মকর্তা সাজ্জাদুজ্জামানকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে: মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ১১৯ বার পঠিত

ফরিদুল আলম রনি,কক্সবাজার:

কক্সবাজারের উখিয়ায় মিনি ট্রাকের চাপায় বন কর্মকর্তা মো. সাজ্জাদুজ্জামানকে হত্যার ঘটনায় জড়িদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বন বিভাগের কর্মকর্তা-কর্মচারি,ধরিএী রক্ষায় আমরা (ধরা)সহ পরিবেশে নিয়ে কাজ করা বিভিন্ন সংস্থা ও সংগঠনের কর্মীরা।

০৬ এপ্রিল (শনিবার)উখিয়া কোট বাজার প্রধান সড়কে দুপুর মানববন্ধনের আয়োজন করা হয। এসময় বক্তারা বলেন, হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না করলে অপরাধীরা পার পাবে এবং বারবার এ ধরনের অপরাধ সংগঠিত করবে। জেলা জুড়ে যেসব অবৈধ ডাম্পার বা মিনি ট্রাক চলাচল করছে সেগুলোর চলাচল বন্ধ করতে হবে। অন্যথায় অবশিষ্ট বন ও রক্ষা করা সম্ভব হবেনা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা
প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী। সহ-সভাপতি ফরিদুল আলম শাহীন
কোষ্ট ফাউন্ডেশনের সহকারী পরিচালক জাহাঙ্গীর আলম তৌহিদ বেলাল উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলম পরিবেশবাদী সংগঠনের সদস্য সহ দক্ষিণ বন বিভাগের বিভিন্ন বিট কর্মকর্তা বনকর্মী সহ অন্যান্যরা।

এদিকে উখিয়ায় বনবিট কর্মকর্তা সাজ্জাদুজ্জামানকে ডাম্পার ট্রাক-চাপায় হত্যার ঘটনায় থানায় ১০ জন কে আসামি করে মামলা করা হয়েছে পাহাড়খেকো ও বালু ব্যবসায়ীর বিরুদ্ধে ঘটনার দিন ( রবিবার) রাতে উখিয়া থানায় রেঞ্জ কর্মকর্তা গাজী মো. শফিউল আলম বাদী হয়ে এ মামলা করেন। মামলার পরপরই গেল সোমবার সকালে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উল্লেখ্য,গত রোববার ৩১ মার্চ ভোর রাতে উখিয়ার রাজাপালং ইউনিয়নের হরিণমারা এলাকায় পাহাড় রক্ষায় অভিযান চালাতে গিয়ে মাটি পাচারকারীদের ডাম্পারের চাপায় নির্মমভাবে খুন হন সাজ্জাদুজ্জামান সজল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs