রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

ঈদগাহ মেডিক্যাল সেন্টারে হামলা ও ভাঙচুর- ব্যাপক ক্ষয়ক্ষতি, আহত ২

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ২৯২ বার পঠিত

শেফাইল উদ্দিন।
কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও বাজারের একটি প্রাইভেট ক্লিনিকে হামলা ,ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ সময় হাসপাতালের ৩ কর্মী গুরুতর আহত হয়েছে এবং প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে । শনিবার ( ১৭ এপ্রিল) রাত ৮টায় বাজারের দক্ষিণ পাশে ডিসি সড়কের ঈদগাহ মেডিক্যাল সেন্টার এন্ড হাসপাতালে এ ঘটনা ঘটে । খবর পেয়ে ঈদগাঁও থানার এস আই রেজাউল করিমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। হাসপাতালের সিসিটিভি ফুটেজ থেকে দেখা যায়,কয়েকজন টমটম ড্রাইভার ,গিয়াস উদ্দীন ( পিতা ছৈয়দুল হক),আব্দুল্লাহ ( পিতা এজহার),টমটম লাইন্সম্যান আমিনের নেতৃত্ব ওই দুর্বৃত্তরা সংঘবদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকা এক রোগীর উপর আক্রমণে উদ্ধত হয়। এতে হাসপাতাল কর্তৃপক্ষ বাধা দিলে ওই ঘটনার সুত্রপাত হয়।
প্রায় এক ঘন্টা ব্যাপী চলে ওই দূর্বৃত্তদের হামলা ও ভাঙচুর। হাসপাতাল কর্তৃপক্ষের দাবি যে কোন রোগী হাসপাতালে চিকিৎসা নিতে আসলে ওই রোগীর নিরাপত্তা বিধানের দায়িত্ব হাসপাতাল কর্তৃপক্ষের। চিকিৎসাধীন রোগীর উপর দুর্বৃত্ত হামলা প্রতিহত করতে গিয়েই হাসপাতাল কর্মীরা আক্রমণের শিকার হয়েছে। প্রত্যক্ষদর্শী সিরাজুল হক জানান, রাত ৮টার দিকে একদল দুর্বৃত্ত অতর্কিত অবস্থায় হাসপাতালে ঢুকে এলোপাতাড়ি ভাঙচুর চালাতে থাকে, হাসঅপাতাল কর্মীরা এতে বাধা দিলে সোরচিৎকার করে দুর্বৃত্তদল আরো বেপরোয়া হয়ে ডাক্তারে চেম্বার, দরজার গ্লাস,ফ্রন্টডেক্স, কম্পিউটার, ক্যাশ ভাঙচুর করতে থাকে এবং হাসপাতাল কর্মী নুরুল ইসলাম, আমিনের উপর হামলা করে গুরুতর আহত করে। পুলিশ জানিয়েছে, হামলাকারীদের কয়েকজন শনাক্ত হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে দুর্বৃত্তদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে। ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ আব্দুল হালিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠিয়েছেন এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs