মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

ঈদগাঁও উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন অধ্যাপক মমতাজ উদ্দিন আহমদ মহসিন 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ৫২ বার পঠিত

শেফাইল উদ্দিন,কক্সবাজার:

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় নতুন এক ভাইস চেয়ারম্যান প্রার্থীর আনুষ্ঠানিকভাবে নাম ঘোষণা করা হয়েছে ।

শুক্রবার (১২ এপ্রিল ) জুমার নামাজের পর ঈদগাঁও বাজারের দারুল ফাতাহ মিলনায়তনে আয়োজিত এক পরামর্শ সভায় তার প্রার্থীতা চূড়ান্ত করা হয়। ঘোষিত প্রার্থীর নাম অধ্যাপক মমতাজ উদ্দিন আহমদ মহসিন। তিনি দীর্ঘদিন সমাজ সেবায় জড়িত। এ উপলক্ষে নির্বাচনী এলাকার জনসাধারণকে নিয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঈদগাঁও আধুনিক হাসপাতালের চেয়ারম্যান ব্যবসায়ী ছলিম উল্লাহ জিহাদী। এতে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক মমতাজ উদ্দিন আহমদ মহসিন, মাওলানা নুরুল আজিম, সংগঠক মাস্টার ছৈয়দুল আলম হেলালী, শ্রমিক কল্যাণ সভাপতি কামাল উদ্দিন পাশা, ঈদগাঁওর সাবেক ছাত্রনেতা সৈয়দুল হক, ঈদগাঁও বাইতুর রহমান জামে মসজিদের খতিব মাস্টার মারুফুর রশিদ।

সমর্থকদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা নুরুল আলম,  গফুর সিটি সেন্টারের স্বত্বাধিকারী নুরুল ইসলাম, ব্যবসায়ী হাফেজ বেদারুল ইসলাম, সামাজিক ব্যক্তিত্ব মনজুর আলম, সংবাদকর্মী বজলুর রহমান সহ এলাকার অনেক শুভাকাঙ্ক্ষী। বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন ঈদগাঁওর ব্যবসায়ী ডাক্তার আলহাজ্ব আমির সোলতান, ঈদগড়ের ব্যবসায়ী ও রাজনৈতিক নেতা দিদারুল ইসলাম, ঈদগাঁওর ব্যবসায়ী মোহাম্মদ ইউসুফ, শ্রমিক কল্যাণ সাধারণ সম্পাদক মাওলানা বশির উদ্দিনসহ বিপুলসংখ্যক ভোটার ও সমর্থক। 

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ঈদগাঁও আধুনিক হাসপাতালের পরিচালক তৈয়ব উদ্দিন। এতে ২ শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।

শুভাকাঙ্ক্ষীরা বক্তব্যে বলেন, মমতাজ মহসিন শিক্ষিত ও আদর্শবান সমাজ দরদী নেতা। আমরা যতদিন তাকে চিনি ততদিন সৎ ও ন্যায়পরায়ণ দেখেছি। তার মত যোগ্য ব্যক্তি নির্বাচিত হলে ঈদগাঁও উপজেলার আমূল পরিবর্তন হবে। 

নবঘোষিত প্রার্থী মহসিন ঈদগাঁও কানিয়া ছড়ার মৃত আলহাজ্ব আব্দুল আজিজ সওদাগরের প্রথম পুত্র। তিনি চার সন্তান-সন্ততির জনক। দীর্ঘ ১৯ বছর যাবৎ তিনি চুনতি ফাতেমা বতুল (রাঃ) মহিলা ফাজিল (ডিগ্রি) মাদ্রাসায় কর্মরত রয়েছেন। বর্তমানে তিনি ওই প্রতিষ্ঠানের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে বি, এ (অনার্স), এম, এ, চট্টগ্রাম হাজী মুহাম্মদ মহসিন কলেজ থেকে উচ্চ মাধ্যমিক এবং কক্সবাজার পৌর- প্রিপারেটরি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন। সাবেক এই ছাত্রনেতা অতীতে ‘ইয়াং মুসলিম অর্গানাইজেশন’ নামক একটি সংগঠন প্রতিষ্ঠা করে বৃহত্তর ঈদগাঁও কে সন্ত্রাস ও মাদকমুক্ত করণ এবং ঈদগাঁওকে প্রশাসনিক উপজেলা ঘোষণার দাবিতে জোরদার আন্দোলন ও জনমত সৃষ্টি করেছিলেন।

উল্লেখ্য, নবগঠিত এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে আগে থেকেই দুইজন প্রার্থী মাঠে- ময়দানে সক্রিয় রয়েছেন। তারা হচ্ছেন আজিজুল হক রুবেল ও আহমদ করিম সিকদার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs