মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান মহেশখালীতে টমটম চাপায় দিনমজুর রফিক গুরুতর আহত শফি অবৈধ মালামাল নিয়ে দুবাই কারাগারে বন্দি মোরশেদ এ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত বিভ্রান্তিমুলক সংবাদের প্রতিবাদ আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ মিয়ানমারের সীমান্ত এলাকা উখিয়ায় একাধিক অস্থায়ী পশুরহাট! ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হলেন শরীফ জামিল। নিখোঁজ সংবাদ কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ব্যাচ-৯০ এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ১১৭ বার পঠিত

শেফাইল উদ্দিন,কক্সবাজার :

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ব্যাচ ৯০ এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ( ৯ এপ্রিল) ঈদগাঁও বাজারস্থ এশিয়ান রেস্টুরেন্টে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ব্যাচ ৯০ এর সিনিয়র সহ সভাপতি বিশিষ্ট দানবীর, রেমিট্যান্স যোদ্ধা, আমেরিকা প্রবাসী আজিজুল হক আজিজের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন

প্রাক্তন ছাত্র ব্যাচ ৯০ এর সভাপতি মমতাজুল হক।

সাধারণ সম্পাদক আতিকুর রশিদ তারেক ও মিডিয়া ও যোগাযোগ বিষয়ক সম্পাদক শেফাইল উদ্দিনের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী এম মমতাজুল ইসলাম, ঈদগাঁও হাই স্কুলের প্রাক্তন শিক্ষক আবু তাহের, রেমিট্যান্স যোদ্ধা আমেরিকা প্রবাসী আজিজুল হক আজিজ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মুফতি মৌলানা মোর্শেদ ইকবাল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঈদগাঁও প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম, ঈদগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুস সালাম, প্রাক্তন ছাত্র ব্যাচ সহ সভাপতি শিক্ষক আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক চন্দন পাল বাবু,সহ সাংগঠনিক সম্পাদক ছৈয়দ আকবর, সদস্য যথাক্রমে আলমগীর চৌধুরী, নবী হোসেন,বাবু পাল ভেক্কা, শফিউল আলম, বোরহান উদ্দিন, আবুল কালাম, ফারুক উল্লাহ, মুজিবুর রহমান প্রমুখ। বক্তারা বলেন আমেরিকা প্রবাসী আজিজুল হক আজিজ সুদূর আমেরিকায় থেকে ও ৯০ ব্যাচের সকল বন্ধুদের খবর নেন এবং বন্ধুদের দুঃসময়ে বার বার সহযোগিতার হাত বাড়ান।

শুধু তাই নয় তিনি সব সময় এলাকার বিভিন্ন অসহায়, অসুস্থ গরীব দুঃখী মানুষকে সহযোগিতা করেন এবং সব সময় এলাকার মানুষের খবরা খবর নেন। তিনিই প্রমান করেছেন মানুষ প্রবাসে থেকে ও ইচ্ছা থাকলে দেশ ও মানুষের কল্যাণে কাজ করা সম্ভব।

ইফতার শেষে আলোচনায় ঈদ পুনর্মিলনী দিন নির্ধারণ, প্রাক্তন ছাত্র ব্যাচ ৯০ থেকে যারা ঈদগাঁও উপজেলায় বিভিন্ন ইউনিয়নে নির্বাচন করতেছে তাদের সহযোগীতা করা এবং ব্যাচের অসুস্থ বন্ধুদের দেখতে যাওয়া ও প্রয়াত বন্ধুদের পরিবার পরিজনের খোঁজ খবর নেয়ার সীদ্ধান্ত গৃহীত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs