সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি মাতারবাড়ীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীনের ত্রাণ সামগ্রী বিতরণ মহেশখালী প্রেসক্লাবে প্রয়াত সাংবাদিক শফিকুল্লাহ খানের স্মরণে দোয়া মাহফিল কক্সবাজার পৌরশহরে বাদশাঘোনায় পাহাড় ধ্বসে ঘুমন্ত অবস্থায় স্বামী-স্ত্রীর মুৃত্যু! ছোট মহেশখালীতে নিখোঁজ মা-ভাইয়ের সন্ধান পেতে সন্তানের আকুতি খোন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত বর্ষার শুরুতেই কক্সবাজারের উখিয়ায় দুটি রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধস,নিহত-১১ কক্সবাজারে ‘মাদক প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রামুতে ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন ঢাকায় এসি বিস্ফোরণ: জীবন যুদ্ধে হেরে গেলেন মহেশখালী মাতারবাড়ীর আবদুল মান্নান

ঈদগাঁওর সাংবাদিক কাউছার উদ্দিন শরীফ সন্ত্রাসী হামলায় গুরুতর আহত -থানায় এজাহার দায়ের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৭৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,কক্সবাজার:

কক্সবাজার ঈদগাঁও উপজেলার সাংবাদিক কাউছার উদ্দিন শরীফ সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছে।

শনিবার ( ৬ এপ্রিল) এ ঘটনায় শরীফের মা বাদী হয়ে ঈদগাঁও থানায় এজাহার দায়ের করেছে।

আহত সাংবাদিক কাউছার উদ্দিন শরীফের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চমক হাসপাতালে রেফার করা হয়েছে।

জানা যায়, ইসলামাবাদ হাজী পাড়া এলাকার মেম্বার প্রার্থীর মিটিংয়ের নিউজের বরাদ দিয়ে স্থানীয় ইয়াবা ব্যবসায়ী হারুন ৪ এপ্রিল রাত ৮ টার দিকে হাজী পাড়া এলাকায় নিয়ে যায়। হারুনের সাথে সেখানে পৌঁছা মাত্র উৎপপেতে থাকা ডাকাত নুরুল হকের নেতৃত্বে ১০/১২ জন দুর্বৃত্ত সন্ত্রাসী কায়দায় অস্ত্র ঠেকিয়ে মোবাইল সেট,নগদ টাকা ও মোটর বাইক ছিনিয়ে নেয়।

এর পর তাকে খুন করার উদ্দেশ্যে দারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করা হয়। সে মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন সাংবাদিক শরীফকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে দ্বায়িত্বরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে রেফার করে। শরীফের মা জানান, ছেলের অবস্থা আশঙ্কাজনক তাকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমার সাথে কথা হলে এজাহার রেকর্ড করা হয়েছে এবং আসামী গ্রেফতারের জন্য মামলার আইও কে নির্দেশ দেয়া হয়েছে বলে জানান। স্থানীয় সংবাদকর্মীরা হামলাকারীদের দ্রুত গ্রেফতারের জানান।

উল্লেখ্য, আহত সংবাদকর্মী দৈনিক কক্সবাজার সংবাদ পত্রিকার ঈদগাঁও উপজেলা প্রতিনিধি ও ঈদগাঁও প্রেসক্লাবের যোগাযোগ ও মিডিয়া বিষয়ক সম্পাদক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs