রবিবার, ২৬ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮ জনপ্রিয়তায় শীর্ষে তালেব আস্থার প্রতীক টেলিফোন বলছেন উপজেলাবাসী উখিয়ার লাল পাহাড়ে র‍‍্যাবের অভিযানে আরসা’র প্রধান সহ আটক-২ ২১ বছর পর মায়ের মৃত্যুর ক্ষতিপূরণ অনাথ শিশুকে বুঝিয়ে দিলেন ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান!

ঈদগাঁওয়ের প্রধান শিক্ষক জানে আলম সড়ক দুর্ঘটনায় আহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ১৮৪ বার পঠিত

শেফাইল উদ্দিন,স্টাফ রিপোর্টার।

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানে আলম আজাদ সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে।

রবিবার (৮ আগষ্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঈদগাঁও -চৌফলদণ্ডী-কুরুস্কুল সড়কের আলেয়া পাড়া সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে তিনি ঈদগাঁও উপজেলাধীন পশ্চিম গজালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে কর্মরত আছেন।

জানাযায়, জানে আলম আজাদ ঘটনার দিন সন্ধ্যায় কক্সবাজার থেকে চৌফলদন্ডী হয়ে সিএনজি যোগে ঈদগাঁওস্থ বাসায় ফেরার পথে বর্নিত এলাকায় পৌঁছালে সড়কের টার্নিয়ে দ্রুতগামী সিএনজি উল্টে দুর্ঘটনার শিকার হন।সে মাথায় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পান। তাকে ঈদগাঁওয়ের প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে। মোবাইলে যোগাযোগ করা হলে দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং সকলের দোয়া কামনা করেছেন। তিনি কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়নের মৃত কবির আহমদের ছেলে । দীর্ঘদিন তিনি ঈদগাঁওয়ের বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন পরে পদোন্নতির মাধ্যমে পশ্চিম গজালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে কর্মরত আছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs