শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

ঈদগাঁওতে লকডাউন কার্যকরে সদর ইউএনও

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ৪৩০ বার পঠিত

শেফাইল উদ্দিন।।
কক্সবাজার সদরের ঈদগাঁওতে করোনা সংক্রমন রোধে সর্বান্তক লকডাউন চলছে কিনা তা পরিদর্শন করেছেন কক্সবাজার সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা সুমাইয়া আক্তার সুইটি। বুধবার (১৪ই এপ্রিল) দুপুর সাড়ে বারটার দিকে ঈদগাঁও বাসস্টেশন ও বাজার পরিদর্শন করেন। এ সময় মাস্ক বিহীনদের দুই শত টাকা জরিমানা করা হয় এবং দোকান খোলা রাখায় অনেক কে সর্তক করেন।
এ সময় উপস্থিত ছিলেন ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মো: আবদুল হালিমের নেতৃত্বে পুলিশ দল।
উল্লেখ্য সরকার ঘোষিত লকডাউনের প্রথম দিন কঠোরভাবে পালিত হচ্ছে। জন ও যানচলা চল দেখা যাচ্ছে না । খাদ্য পণ্যের দোকান ছাড়া অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠানসহ সবকিছুুুু বন্ধ রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs