রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

ঈদগাঁওতে পুজা মন্ডক পরিদর্শন কালে নগদ টাকা ও বস্ত্র বিতরণ করলেন বিশিষ্ট ব্যবসায়ী ভবেশ আচার্য্য

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ২৩৫ বার পঠিত

শেফাইল উদ্দিন,স্টাফ রিপোর্টার।

কক্সবাজার ঈদগাঁও উপজেলার পূজা মন্ডক পরিদর্শন কালে নগদ টাকা ও বস্ত্র বিতরণ করলেন ঈদগাঁও কেন্দ্রীয় কালি মন্দির উন্নয়ন পরিষদের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ভবেশ আচার্য্য।

বৃহস্পতিবার (১৪অক্টোবর) সন্ধ্যায় উপজেলার বিভিন্ন পূজা মন্ডক পরিদর্শন করেন।

উপজেলার ঈদগাঁও ইউনিয়নের চৌধুরী পাড়া দুর্গোৎসব, চৌধুরী পাড়া আনন্দ মোহন দুর্গা মন্দির ,পাল পাড়া শারদীয় দুর্গাপূজা,পালপাড়া সার্বজনীন শ্রী শ্রী শারদীয় দুর্গাপূজা, হাসিনা পাহাড় দুর্গোৎসব, ঈদগাঁও কেন্দ্রীয় কালি মন্দির,বন্কিম বাজার, ইসলামাবাদ হিন্দু পাড়া, ইসলামাবাদ দিক শিখা একতা সংঘ দুর্গোৎসব, হরিপুর সাধন দের বাড়ি দুর্গোৎসব,রাজ রাজেস্বরী দুর্গোৎসব , জালালাবাদে ব্যবসায়ী বাবলার বাড়ির দুর্গোৎসব সহ উপজেলার বিভিন্ন পুজা মন্ডক পরিদর্শন করেন। এ সময় তিনি প্রত্যেক পুজা মন্ডকের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ও অন্যান্যদের বস্ত্র ও নগদ অর্থ প্রদান করেন। এ সময় ব্যবসায়ী, সমাজ সেবক ভবেশ আচার্যের সাথে শিল্পী দুলাল আচার্য, শিক্ষক রাজন আচার্য,আশিস দে সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

এলাকার লোকজন জানান, ভবেশ আচার্য্য একজন দানবির তিনি সব সময় এলাকার লোকজনকে সাহায্যের হাত বাড়িয়ে দেন এবং দুঃসময়ে এলাকার লোকজনের পাশে থাকেন। এ ছাড়া তিনি এলাকার রাস্তা সড়ক সংস্কার ও উন্নয়নের কাজে সব সময় এগিয়ে আসেন।

এ ব্যাপারে বিশিষ্ট ব্যবসায়ী ভবেশ আচার্যের সাথে কথা হলে জানান, আমি সব সময় এলাকার লোকজনের সুখে দুঃখে পাশে আছি-থাকবো এবং দরিদ্র জনগোষ্ঠীর জন্য ধর্ম বর্ন নির্বিশেষে কাজ করে যাবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs