রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি পারভেজ এর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল কুতুবদিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাজ্জাদের রক্তের দাগ না শুকাতেই উখিয়ায় আবারো ড্রেজার মেশিনের পাহাড় কর্তন, ড্রেজার মেশিন জব্ধ! লামায় রাস্তা মেরামতের কাজ করলো ইয়াংছা সিএনজি সংগঠনের সদস্যরা! ৩৬ বছর ইমামতির পর বর্ণাঢ্য আয়োজনে ইমামের রাজকীয় বিদায় রামু মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সেতু ও রাস্তা পরিদর্শনে গিয়ে সংস্কারের উদ্যোগ হুইপ কমলের ফরহাদকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, কক্স—মিডিয়া এসোসিয়েশনের নিন্দা মহেশখালীতে ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ মাছ ধরে বাড়ি ফেরা হলো না মাতারবাড়ীর কবির আহমদের মাতারবাড়ী সমাজ সেবা ফাউন্ডেশন সংগঠনের আত্মপ্রকাশ,অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

ইসলামাবাদ গজালিয়া সড়ক যেন মরন ফাঁদ!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ২২৬ বার পঠিত

শেফাইল উদ্দিন, স্টাফ রিপোর্টার।

কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ গজালিয়া সড়কটি মরন ফাঁদে পরিণত হয়েছে।এ এলাকার লোকজন প্রতিদিন যাতায়াত করতে চরম দুর্ভোগ পোহাচ্ছে।
সরেজমিনে দেখা যায়, ইসলামাবাদ গজালিয়া সড়কটি দীর্ঘদিন পাহাড়ি মাটি ও নদী থেকে বালি উত্তোলন সিন্টিকেটের হাতে জিম্মি ছিল ।গ্রামীন এ সড়কটি তাদের উপুর্যুপরি ডাম্পার ও ট্রাকের চলাচলে সড়কটি ভেঙ্গে গেছে । এরপরে বর্ষার পানিতে ভেঙ্গে যাওয়া সড়কটিতে এখন কাদা মাটি জমে যান ও জনচলাচল অযোগ্য হয়ে পড়েছে।এ সড়ক দিয়ে প্রতিদিন যাতায়াত করে গজালিয়া,ফকিরা বাজার,সাতঘরিয়া পাড়া,শিয়াপাড়া,রাজঘাট মঞ্জিলের মোরা,পশ্চিম গজালিয়া,চরপাড়া, মাতব্বর পাড়াসহ পাশ্ববর্তী এলাকার লোকজন। প্রতিদিন সড়ক দিয়ে চলাচল করতে চরম দুর্ভোগ পোহাচ্ছে এবং অন্যদিকে দুর্ঘটনার শিকার হচ্ছে । এ ব্যাপারে পথচারী আবদুশুক্কুর জানান, তার অসুস্থ স্ত্রীকে নিয়ে ঈদগাও বাসস্টেশনে ডাক্তারের কাছে যেতে সীমাহীন কষ্ট পেয়েছে । স্থানীয় মেম্বার প্রার্থী সাইফুল ইসলামের সাথে কথা হলে জানান,এমপি সাহেব আমাদের সড়কের বেহাল অবস্থা দেখেছেন তিনি এ সড়ক সংস্কার ও উক্ত ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করেন। কিন্তু আমাদের অপেক্ষার প্রহর গুনা শেষ হচ্ছে না।
এ ব্যাপারে চেয়ারম্যান নুর ছিদ্দিকের সাথে কথা হলে জানান,এ সড়কটি কার্পেটিংয়ের জন্য এলজিইডিতে টেন্ডার হয়েছিল ঠিকাদারের অবেহেলায় কাজ হয়নি। বর্তমানে সড়কটির অবস্থা খুবই খারাপ।
এলাকাবাসী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে সড়কটি সংস্কারের জোর দাবি জানান ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs