শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

ইসলামাবাদ ইউনিয়নের ৮নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে মেম্বার প্রার্থী নাঈমুল ইসলাম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৩৮১ বার পঠিত

শেফাইল উদ্দিন, স্টাফ রিপোর্টার।

আসন্ন ইউপি নির্বাচনে কক্সবাজার ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের ৮নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মেম্বার প্রার্থী নাঈমুল ইসলাম।
জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান তরুণ সমাজসেবক হিসেবেও প্রশংসায় ভাসছেন ।

জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষদের। করোনার এই মহা দুর্যোগে তিনি শুরু থেকে সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে আসছেন।

তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয় সাধারণ জনগণ বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসছেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অবহেলিত ৮ নং ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে তরুণ সমাজ সেবক নাঈমুল ইসলামকে মেম্বার হিসেবে দেখতে চাই।

দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিবেদিত প্রান।

তিনি বিভিন্ন ভাবে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

ইউপি সদস্য পদপ্রার্থী নাঈমুল ইসলাম বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে ইসলামাবাদ ইউপির অবহেলিত ৮ নং ওয়ার্ডের সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। মাদক ও সন্ত্রাস নির্মূল করব। দেশসেরা মডেল ওয়ার্ড উপহার দেওয়ার চেষ্টা করব। সরকারি যেকোন সেবা বিনামূল্যে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার আপ্রাণ চেষ্টা করব। মূলত আমি জনপ্রতিনিধি নয়, বরং জনবান্ধব প্রতিনিধি হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে। ওয়ার্ডের যেকোন সমস্যা সমাধানে সাবেক জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে জনগণের ন্যায্য অধিকারকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করব। বিচার শালিসে দালালি প্রবণতা দূরীকরণে সার্বক্ষণিক চেষ্টা থাকবে ইন শা আল্লাহ্।

নির্বাচনী মতবিনিময় সভা থেকে নিয়ে সাধারণ উঠান বৈঠকেও সাধারণ মানুষের ঢল নেমে আসছে প্রতিনিয়ত। স্থানীয় মুরব্বি ও যুবসমাজের ছবি সম্বলিত ব্যানারে ৮নং ওয়ার্ডের রাস্তাঘাট পরিপূর্ণ।

১২ সেপ্টেম্বর নির্বাচনী সাধারণ মতবিনিময় সভায় হাজারও ভোটারদের ঢলে জনসভা পরিপূর্ণ হয়ে যায়।

শত শত মহিলা ভোটারদের স্বত:স্পূর্ত অংশগ্রহণে প্রতিটি উঠান বৈঠক সমাবেশে পরিণত হচ্ছে। গত ৫অক্টোবর একটি উঠান বৈঠকে ৩শতাধিক মহিলার উপস্থিতি প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ভাবিয়ে তুলছে।

স্থানীয় লোকজন মেম্বার পদপ্রার্থী নাঈমুল ইসলাম ছাড়া আর কাউকে ভোট দেবেন না বলে জানিয়ে দিয়েছেন। ওয়ার্ডের প্রতিটি প্রান্তে নাঈমুল ইসলাম ছাড়া অন্য কারো শুনাও যাচ্ছে না।

ওয়াহেদের পাড়া, মাষ্টার পাড়া, ঢালার দোয়ার, করাচি পাহাড়, ছৈম্মার ঘোনা, পশ্চিম গজালিয়া ও উত্তর আউলিয়াবাদসহ এলাকার প্রায় মুরব্বি, যুবসমাজ ও মহিলাদের মুখে নাঈমুল ইসলামের বিকল্প নেই। অনেকের দাবী, সুস্থ নির্বাচন হলে ৮০% ভোট পেয়ে নাঈমুল ইসলাম নির্বাচিত হতে পারেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs