শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষায় মহেশখালী কে.জি এর শিক্ষার্থী আলিয়া ট্যালেন্টপুলে বৃত্তি লাভ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ৭২ বার পঠিত

নুরুল করিম, মহেশখালী।
মহেশখালীতে আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি পরীক্ষা-২০২৩ এর ফলাফলে হাজারোধিক শিক্ষার্থীদের মধ্যে সর্বোচ্চ নাম্বার পেয়ে ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করেছে মহেশখালী কে.জি এন্ড প্রি-ক্যাডেট স্কুলের ২য় শ্রেণির কৃতি শিক্ষার্থী আশফিয়া মাহমুদ আলিয়া।

১৪ ই জুন (শুক্রবার) সকালে বঙ্গবন্ধু সরকারি মহিলা কলেজ অডিটরিয়ামে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান বক্তা গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের সিনিয়র সহকারী সচিব সরওয়ার কামাল ও প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ জয়নাল আবেদীন’র কাছ থেকে সম্মাননা স্মারক ও সনদ গ্রহণ করেন আলিয়া।

সে আলোকিত শিক্ষা ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় গত ৯ ডিসেম্বর অনুষ্ঠিত আলোকিত মেধাবিকাশ স্বর্ণপদক বৃত্তি-২৩ পরীক্ষায় মহেশখালী কে.জি এন্ড প্রি-ক্যাডেট স্কুলের থেকে
অংশ গ্রহণ করেন। বর্তমানে তৃতীয় শ্রেণীতে অধ্যায়নতর আছেন। কৃতি শিক্ষার্থী আলিয়া ইতিপূর্বে শহীদ লিয়াকত আলী স্মৃতি বৃত্তি পরীক্ষা-২৩ এ ট্যালেন্টপুলে বৃত্তি লাভ’সহ বাংলাদেশ কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা-২৩ এ সাধারণ গ্রেডে ২য় শ্রেণি থেকে বৃত্তি পরীক্ষায় সাফল্য অর্জন’সহ বিভিন্ন সরকারি-বেসরকারি বৃত্তি পরীক্ষা ও প্রতিযোগিতায় কৃতিত্বের স্বাক্ষর রেখে আসছেন।

এ কৃতিত্বের জন্য মহেশখালী কে.জি এন্ড প্রি-ক্যাডেট স্কুলের সম্মানীত প্রধান শিক্ষক ও সকল সহকারী শিক্ষক বৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন.. কৃতি শিক্ষার্থীর আলিয়া’র পিতা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মাহমুদুল করিম ও তার মা একজন গৃহিনী। সন্তানের এই সাফল্যে গর্বিত পিতা-মাতা মহান আল্লাহ তায়ালার দরবারে শোকরিয়া জ্ঞাপন ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। এই ধারাবাহিকতা অব্যাহত’সহ ভবিষ্যতে আরো সফলতা অর্জনে সকলের কাছে দোয়া কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs