মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
৪৫ কোটি টাকার রাস্তা আড়াই বছরেও শেষ হয়নি ৫ কিলোমিটার সড়ক সংস্কার খুটাখালীতে স্বাস্হ্য কমপ্লেক্সের সীমানা-প্রাচীরের একাংশ ভেঙ্গে পড়েঃআরো ভাঙ্গার সম্ভাবনা ১৯ উপজেলায় নির্বাচন স্থগিত! মাতারবাড়ীর “তৈয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া বালিকা দাখিল মাদ্রাসা”সুপার নিয়ম মানছেনা,রশিদ না কেটে টাকা আত্মসাৎ এর অভিযোগ! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, আবহাওয়া অফিসের নতুন বার্তা কুতুবদিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৬ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কক্সবাজার জেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন ঈদগাঁওতে ফার্নিচার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড -কোটি টাকার ক্ষয়ক্ষতি মহেশখালীর মাতারবাড়ীতে ২ শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক লাপাত্তা ট্যুরিস্ট পুলিশের অভিযানে ছিনতাইকারী সহ আটক-৮

আর্থিক সাহায্য চাই— দুইটি কিডনি নষ্ট স্বামীর, শশুরের মৃত্যুতে দিশেহারা তিন সন্তানের জননী কুতুবদিয়ার শাহানা বেগম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১৬৩ বার পঠিত

মিজানুর রহমান
কক্সবাজার জেলার কুতুবদিয়ার দিনমজুর ইসলাম বাবুলের(২৬) দুইটি কিডনি নষ্ট হয়ে গেছে। সে উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের হকদার পাড়া গ্রামের আব্দু শুক্কুরের ছেলে ।

বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের কিডনি বিভাগের চিকিৎসক ইমদাদুল হকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ইসলাম বাবুল। পারিবারিক দিক থেকে আর্থিকভাবে অসচ্ছল হওয়ায় ছেলের চিকিৎসা ব্যয়ভার বহন করতে অক্ষম তার পরিবার। এতদিন ধারদেনা করে দূর্বহভাবে চিকিৎসার খরচ চালিয়েছেন তার বাবা দিনমজুর আব্দু শুক্কুর। মৃত্যুর আগে আব্দু শুক্কুর জানান, ছেলের চিকিৎসার জন্য আরও ১২ লক্ষ টাকা প্রয়োজন। মোটা অংকের হিসেবে অসহায় হয়ে পড়ে আব্দু শুক্কুরসহ তার পুত্রবধূ শাহানা বেগম। এ পরিস্থিতিতে হৃদরোগে আক্রান্ত হয়ে গত ১১ অক্টোবর ইসলাম বাবুলের বাবা আব্দু শুক্কুর মৃত্যু বরণ করেন। শশুরের মৃত্যু ও দুটি কিডনি নষ্ট স্বামীকে নিয়ে দিশেহারা তিন সন্তানের জননী শাহানা বেগম। জোবাইর ইসলাম (৭), তাসনোবা আক্তার (৩) এবং মো. জিহান (৩ মাস) এ তিন সন্তানের জননী শাহানা বেগমের নি:স্ব পরিবারটি নিরুপায় হয়ে সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন।
যোগাযোগ করুন 01812526412 (জসিম)

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs