শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
২১, ২৩ ও ২৫ জুলাইয়ের পরীক্ষা স্থগিত মহেশখালীতে পর্যটকের মরদেহ উদ্ধার কক্সবাজারে কোটা সংস্কার আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ,ভাংচুর অনির্দিষ্টকালের জন্য দেশের সকল ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় কুতুবদিয়ার মাছ ধরার ট্রলার ডুবি: মাঝিমাল্লা উদ্ধার মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গ্যারেজ মালিক মামুনের মৃত্যু মাতারবাড়ীতে ৫শ মেগাওয়াটের সৌরবিদ্যুৎ কেন্দ্র করবে ইন্দোনেশিয়া “অভিভাবকহীন সন্তানদের থেকে রাষ্ট্রও যেন মুখ ফিরিয়ে নিয়েছে” উত্তরণ মডেল স্কুল ও কলেজে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়নে স্কুল ও কলেজ পর্যায়ে জলবায়ু ন্যায্যতা ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা বিষয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত রামুতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবন ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি

অসুস্থ আশরাফ আলীকে সহযোগিতা করেন ২লক্ষ ১০ হাজার টাকা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৮৫ বার পঠিত

শেফাইল উদ্দিন, স্টাফ রিপোর্টার।

কক্সবাজার ঈদগাঁও উপজেলার জালালাবাদ ইউনিয়নে কিডনি রোগে আক্রান্ত সাবেক মেম্বার আশরাফ আলী কে নগদ ২ লক্ষ ১০ হাজার টাকা হস্তান্তর করা হয়েছে ।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর ) বিকাল ৩ টার দিকে অসুস্থ আশরাফ আলীর মোহনবিলাস্থ তার নিজ বাড়িতে তার কুরআনে হাফেজ ২ ছেলে ও পরিবারের অন্যান্য সদস্যদের উপস্থিতিতে তার হাতে হস্তান্তর করেন এ নগদ অর্থ ।
অসুস্থ আশরাফ আলী সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন সহ সকলের নিকট দোয়া কামনা করেছেন।
এ সময় উপস্থিতি ছিলাম শিক্ষক জানে আলম আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী নুরুল হুদা (মাল্টিমিডিয়া) বিশিষ্ট ব্যবসায়ী ফরিদুল আলম, , শিক্ষক ছৈয়দ নুর, আবু নোমান মোঃ মাসুদ রানা, শিক্ষক সাহাব উদ্দিন ও তৈহিদুল ইসলাম ।
প্রসঙ্গত, কিডনি রোগেআক্রান্ত সাবেক মেম্বার আশরাফ আলীর অসুস্থতার খবর পেয়ে আনম মাসুদ রানা ও শিক্ষক জানে আলমের নেতৃত্বে সম্প্রতি একটি আশরাফ আলী চিকিৎসা ফান্ড গঠন করেন। এ ফান্ডের মাধ্যমে টাকা উত্তোলন করা হয়।
আশরাফ আলী চিকিৎসা ফান্ডের সমন্বয়ক আনম মাসুদ রানা জানান , আশরাফ আলীর দুইটি কিড়নি নষ্ট হয়ে গেছে। দীর্ঘদিন ডাইলসিস করে সর্বশান্ত হয়ে গেছে। পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছে । অসুস্থ আশরাফ আলীকে যারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সকল কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs